সিলেট

সিলেট মোবাইল পাঠাগারের ৮৫৩ তম সাহিত্য আসর অনুষ্ঠিত ঈদ ভ্রাতৃত্ববোধের সম্প্রীতি —- দেওয়ান এ এইচ মাহমুদ রাজা চৌধুরী

Sylhet Mobile Pathagar Pic

সিলেট মোবাইল পাঠাগারের চেয়ারম্যান দেওয়ান এ এইচ মাহমুদ রাজা চৌধুরী বলেন, ঈদ ভ্রাতৃত্ববোধের সম্প্রীতি। ঈদে কোলাকুলি সৌহার্দ, সম্প্রীতি, ভালোবাসার বন্ধনে সবাইকে নতুন করে আবদ্ধ করে। আমাদের সবাইকে ভুলে যেতে হবে হিংস্বা-বিদ্বেষ। আমাদের মাঝে ফিরে আসুক শান্তি ও সমৃদ্ধি। বিস্তৃত হোক সম্প্রীতি ও সৌহার্দ।
তিনি গত ২০ এপ্রিল শনিবার সন্ধ্যা ৭.৩০ টার সময় সিলেট নগরীর আম্বরখানা ইলেকট্রিক সাপ্লাই রোডস্থ মোবাইল পাঠাগারের কার্যালয়ে সিলেট মোবাইল পাঠাগার (সিমোপা)’র ৮৫৩তম নিয়মিত সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট মোবাইল পাঠাগারের জীবন সদস্য ও সরকারি প্রাইমারি স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কবি ছয়ফুল আলম পারুলের সভাপতিত্বে ও মোবাইল পাঠাগারের নির্বাহী সম্পাদক আবদুল কাদির জীবনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ঔপন্যাসিক সিরাজুল হক ও কবি ইমামুল ইসলাম রানা।
মোবাইল পাঠাগারের নিয়মিত সাপ্তাহিক সাহিত্য আসরে লেখাপাঠ করেন, কবি নুর মোহাম্মদ চৌধুরী মুবিন, কবি মকসুদ আহমদ লাল, গীতিকার কুবাদ বখত চৌধুরী রুবেল, সোহেল আহমদ, নাবিল চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল-কোরান থেকে তেলাওয়াত করেন কবি কামাল আহমদ।

Avatar

sylhet24bd

About Author

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

You may also like

সারাদেশ সিলেট

সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় কণ্ঠশিল্পী পাগল হাসানসহ মারা গেলেন ২

সুনামগঞ্জের জনপ্রিয় কণ্ঠশিল্পী মতিউর রহমান হাসান (পাগল হাসান) ও আব্দুস সাত্তার নামে দুজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন
e-ali
সারাদেশ সিলেট

ইলিয়াস সন্ধানে বিশ্বনাথে পৌর স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

ইলিয়াস আলীর সন্ধান কামনা করে বিশ্বনাথ পৌর স্বেচ্ছাসেবক দলের দোয়া আজ থেকে ১ যুগ আগে ১৭ গুম হওয়া বিএনপির সাবেক